Wednesday, November 25, 2020
About 1

সকল ইসলামিক মিডিয়ার সব কন্টেন্ট/নিউজ এক ঠিকানায় নিয়ে আসার এক ক্ষুদ্র প্রয়াস ইনশা–আল্লাহ।

https://islambarta.com ডেভেলপ করা হচ্ছে। আশা করি আল্লাহর রহমতে অতি শীগ্রই সাইট লাইভে নিয়ে আসতে পারব। দোয়া দরখাস্ত ।

উদ্দেশ্য ❓

– মুসলমানদের ইসলামিক জ্ঞান বৃদ্ধি করা ও তা চর্চা করানো।
– তাওহীদের প্রচার ও শিরক-বিদআতের অপনোদন ।
– ইসলামের নামে ভ্রান্ত মতবাদ, বিজাতীয় মতবাদ, কুসংস্কার, অপসংস্কৃতি, অপব্যাখ্যা দূর করা।
– তাওহীদের ছায়াতলে মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ করা।
– ঈমান ও আমলের মাধ্যমে মানুষকে একটি ‘সুন্দর জীবন’ গড়তে সাহায্য করা
– ইসলামিক ধর্মচিন্তা ও রীতিনীতি সম্পর্কে মুসলমান ভাই বোনকে অবগত করা, যা সন্ত্রাসবাদ, চরমপন্থা, ভুল ধারনা ও বিদ্বেষের বিরুদ্ধে রক্ষাপ্রাচীর।
– অমুসলিমদের মাঝে ইসলামের আহ্বান পৌছানো।
– মুসলমান ভাই বোনদের প্রয়োজনীয় সেবা প্রদান করা।

— পরিশেষে —

“তোমাদের মধ্যে যারা ঈমান আনে এবং নেক কাজ করে, তাদের সাথে আল্লাহ তায়ালা ওয়াদা করেছেন, তিনি জমিনে তাদের অবশ্যই ক্ষমতা এবং কর্তৃত্ব দান করবেন- যেমনিভাবে তিনি তাদের আগের লোকদের ক্ষমতা এবং কর্তৃত্ব দান করেছিলেন, যে জীবন বিধান তিনি তাদের জন্য পছন্দ করেছেন তাও তাদের জন্য সুদৃঢ় করে দেবেন, তাদের ভীতিজনক অবস্থার পর তিনি তাদের অবস্থাকে শান্তিতে বদলে দেবেন, তারা শুধু আমারই গোলামী করবে, আমার সাথে কাউকে শরীক করবেনা; এরপরও যে তাঁর নাফরমানী করবে তারাই গুনাহগার”।(সুরাহ আন নুরঃ ৫৫)

► বিশেষ নীতিমালা (Disclaimer)

এই পেইজটি বিশেষ মতাবলম্বী, রাজনৈতিক দল বা সংগঠনের আওতাভুক্ত নয়।

ইসলাম বার্তা ওয়েব সাইটে পাওয়া যাচ্ছে এমন কোন উপকরণের লেখক, বক্তা, প্রকাশক, সহযোগী প্রতিষ্ঠান/সংস্থা বা দলের সাথে ইসলাম বার্তা এর কোন রকম চুক্তিবদ্ধতা /সংশ্লিষ্টতা নেই। এটি একটি স্বাধীন সাইট, প্রত্যক্ষ বা পরোক্ষ কোন লিঙ্কের মাধ্যমে কোন সংস্থা আমাদের পেইজ বা ওয়েবসাইট ব্যবহার করতে পারবেনা।

এখানে প্রাপ্ত সকল উপকরণের মৌলিক উদ্দেশ্য জ্ঞান অর্জন। এখানে প্রকাশিত মতামত বা শেয়ারকৃত লিঙ্কের দৃষ্টিভঙ্গি সবসময় ইসলাম বার্তা এর নিজস্ব মতামতের প্রতিফলন নাও হতে পারে।

ইসলাম বার্তা ওয়েব সাইটের পোস্ট করা ফ্যানদের সমস্ত কমেন্ট, লিঙ্ক, ছবি, ভিডিও ইত্যাদি (ইউজার কন্টেন্ট) এই পেইজের এর সাথে জড়িত এডমিনদের মতামত বা আদর্শের প্রকাশক নয়। কোন ইউজার কন্টেন্টের জন্য ভয়েস অফ মুসলিম দায়ী নয়, এবং এতে প্রকাশিত কারও মতামত ইসলাম বার্তা সত্যায়ন করে না।

ইসলাম বার্তা ওয়েব সাইটে এ প্রকাশিত মতামত সম্পূর্ণভাবে সংশ্লিষ্ট পোষ্টের লেখকের আথবা বক্তার নিজস্ব দৃষ্টিভঙ্গি, যা শুধুমাত্র তথ্যজ্ঞাপক বা জ্ঞান অর্জনের উদ্দেশ্যে প্রকাশিত, অবৈধ উদ্দেশ্যে নয়। কারও উদ্দেশ্যমূলক, অসংযত অথবা অবহেলামূলক কার্যকলাপের জন্য এই ওয়েবসাইটের অ্যাডমিনরা দায়ী নয়।

বিশেষ নীতিমালা সর্বশেষ আপডেট করা হয়েছে ১৫-০২-২০১৯ তারিখে।

আমাদের সাইট,পেইজ ও দাওয়াতে অংশগ্রহণ করুন এবং ইসলাম এর আলো ছড়িয়ে দিন…

“কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা” (সহীহ্ মুসলিম: ২৬৭৪)।

আপনার পরিবার ও বন্ধুদের সাথে ’ইসলাম বার্তা’কে সংযুক্ত করুন। উৎস উল্লেখপূর্বক মূল বিষয়বস্তুর পরিবর্তন না করে আমাদের যেকোন প্রবন্ধ, বই কিংবা অডিও-ভিডিও লেকচার প্রচার ও প্রসার করতে পারেন।

লাইফ স্টাইল

সোশ্যাল মিডিয়া

Recommended

Categories

Topics

convert to islam jiner asor muslim new muslim ইসলাম গ্রহণের কাহিনী ইসলামিক গল্প ইসলামে বিয়ে ওজন কমানোর ব্যায়াম করোনা ভাইরাস কালোজিরা খাওয়ার উপকারিতা কালোজিরা খাওয়ার নিয়ম কালোজিরা খাওয়ার সঠিক নিয়ম কিভাবে সুখী হওয়া যায় কুরআনের তাফসীর কুরআনের দোয়া কুররাতু আইয়ুন বই গল্প গল্পের বই ছোটদের গল্প জিন কত প্রকার জিনের আসর জ্বরের রুকইয়াহ দুয়া দোয়া নিউ মুসলিম বদ নজর বই বদনজরের হাদিস বান মারলে কি হয় বিয়ের আমল বিয়ের দোয়া মধু কি জমে মধু কি জমে যায় মধু কি ফ্রিজে রাখা যায় মধু কি মৌমাছির পায়খানা মানসাঙ্ক বই মানসিক রোগ মাসনুন আমল যাদু নস্টের আমল যাদুর চিকিৎসা রুকাইয়া করার নিয়ম শয়তান দূর করার দোয়া শিশুর জিদ দূর করার দোয়া সমকালীন প্রকাশনী সুখী জীবন স্বামী স্ত্রীর অধিকার